মির্জা ফখরুলের নেতৃত্বে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মিছিল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেটের সামনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।রোববার দুপুরে মিছিলটি হোসেন মার্কেটের সামনে থেকে শুরু হয়ে মধ্য বাড্ডা গিয়ে শেষ হয়।

এসময় মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক প্রতিহিংসায় কারাদণ্ড দেয়া হয়েছে।

মিছিলের আগে ফখরুল বলেন, খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তাকে সুচিকিৎসা দেয়া হচ্ছে না। আমরা দেশ নেত্রীর মুক্তি দিয়ে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা করার সুযোগ দেয়ার দাবি করছি।

বিক্ষোভ মিছিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর যুবদল উত্তরের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সহসভাপতি মুন্সি বজলুল বাসিদ আঞ্জুসহ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় নেতাকর্মীরা খালেদা জিয়ার ভয় নাই রাজপথ ছাড়ি নাই। আমার নেত্রী আমার মা বন্দি থাকতে দিবো না বলে শ্লোগান দিতে থাকে।

৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড ও আর্থিক জরিমানা করা হয়। একই সঙ্গে তার বড় ছেলে তারেক রহমানসহ পাঁচ আসামিকে ১০ বছরের কারাদণ্ড ও প্রত্যেককে ২ কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করে রায় ঘোষণা করেন আদালত। রায় ঘোষণার পরপরই খালেদা জিয়াকে পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরানো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়। প্রথম শ্রেণির কারাবন্দী হিসেবে বর্তমানে তিনি সেখানেই রয়েছেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x