খালেদা জিয়ার সঙ্গে কোকোর স্ত্রীসহ ৭ স্বজনের স্বাক্ষাৎ

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে স্বাক্ষাৎ করেছেন কোকার স্ত্রী শর্মিলা রহমানসহ ৭ স্বজন।

শনিবার বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কারাগারে গিয়ে খালেদা জিয়ার সঙ্গে স্বাক্ষাৎ করেন স্বজনরা। শর্মিলা ছাড়া অন্য স্বজনরা হলেন কোকোর দুই মেয়ে জাফিয়া ও জয়া রহমান, খালেদা জিয়ার ভাই সাঈদ ইস্কেন্দারের ছেলে অভি ইস্কেন্দার এবং মামুন, মো. আলী ও ওয়াহিদুর রহমান নামের তিন জন।

কারা সূত্রে জানা গেছে, শনিবার বিকাল ৪ টা ৩৫ মিনিটে কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে স্বজনরা কারাগারে প্রবেশ করেন। প্রায় দেড়ঘন্টা পর তারা কারাগার থেকে বের হন।

এর আগে গত ৩১ মার্চ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমানসহ পরিবারের ছয় সদস্য দেখা করেছিলেন।

শর্মিলা রহমান ছাড়া অন্যরা হলেন- কোকোর ছোট মেয়ে জাহিয়া রহমান, খালেদা জিয়ার বড় বোন সেলিমা ইসলাম, ভাই শামীম এস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা ও ভাগনে অভিক এস্কান্দার। বিএনপি সূত্রে এতথ্য জানা গেছে।

জানা য়ায় , শুক্রবার (৩১ মার্চ) বিকাল সাড়ে ৪টা থেকে পৌনে ৫টা পর্যন্ত তারা কারাগারে খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। এ সময়ে তারা খালেদা জিয়ার শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। জানা গেছে, এর আগে বৃহস্পতিবার লন্ডন থেকে বাংলাদেশে আসেন মরহুম আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও ছোট মেয়ে জাহিয়া রহমান।তিনি বর্তমানে সেখানে দুই কন্যা নিয়ে বসবাস করছেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x