শিশু পার্ক থেকে জিয়ার নাম বাদ প্রতিহিংসা : ছাত্রদল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ জাতীয় শিশু পার্ক থেকে জিয়াউর রহমানের নাম বাদ দেওয়ায় বিষয়টিকে প্রতিহিংসা বলছে জাতীয়তাবাদী ছাত্রদল।

বুধবার সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ এক বিবৃতিতে এর তীব্র নিন্দা ও ক্ষোভ জানান।

তারা বলেন, ‘শহীদ জিয়া শিশু পার্ক থেকে শহীদ জিয়ার নাম পরিবর্তন করা সরকারের আগ্রাসী প্রতিহিংসার আরেকটি শিকারের ঘটনা। শহীদ জিয়াউর রহমান ছিলেন শিশু অন্ত:প্রাণ। তিনি শিশুদেরকে খুবই ভালবাসতেন। শিশুদের প্রতি তার ভালোবাসার নিদর্শন স্বরুপ ‘জিয়াউর রহমান শিশু পার্কের’ নামকরণ করা হয়।’

‘শুধুমাত্র প্রতিহিংসা আর রাজনৈতিক কারণে বিএনপি আর তার প্রতিষ্ঠাতাকে অবমূল্যায়ন করার চেষ্টা করা হচ্ছে। তারা বিএনপির জনপ্রিয়তায় ভিত হয়ে সবকিছু থেকে জিয়াউর রহমানের নাম মুছে ফেলতে চায়। এটিও তার একটি নজির মাত্র’, বলেন ছাত্রদলের শীর্ষ এই দুই নেতা।

তারা বলেন, জিয়াউর রহমানকে অবজ্ঞা করা এই দেশকে, এই জাতিকে, এই দেশের স্বাধীনতাকে অবজ্ঞা করা। স্থাপনা থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম মুছে ফেললেও দেশের মানুষ আর শিশুদের মন থেকে তাকে মুছে ফেলা যাবে না। তিনি আছেন এবং তিনি থাকবেন। যুগে যুগে শিশুরা জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারণ করেই তার নামকে অমর করে রাখবে।’

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x