গণতন্ত্রের মুক্তির স্বার্থেই খালেদা জিয়ার মুক্তি অপরিহার্য : দুলু

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলার সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, সরকার মিথ্যা মামলায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দি করার মাধ্যমে দেশের গণতন্ত্রকে বন্দি করে রেখেছে। দেশের গণতন্ত্রকে মুক্ত করার স্বার্থেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি অপরিহার্য।

শনিবার বিকেলে রাজশাহী জেলা বিএনপির উদ্যোগে নগরীর পাঠানপাড়াস্থ নিউ উত্তরা কমিউনিটি সেন্টারে আগামী ৩১ মার্চ বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে আয়োজিত কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে তিনি এ সব কথা বলেন।

রাজশাহী জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন তপুর সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার আমিনুল হক, বিশেষ অতিথি ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, রাজশাহীর সাবেক মেয়র ও সাংসদ মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব হারুন অর রশিদ হারুন, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন প্রমুখ।সভা পরিচালনা করেন রাজশাহী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিউর রহমান মন্টু। সভায় রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিভিন্ন ইউনিটের এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ নেতারা বক্তৃতা করে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x