১৬ কোটি মানুষের আশা পূরণ হয়েছে: মওদুদ

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ আদালত একটি যুক্তিসঙ্গত রায় দিয়েছেন। আজকে সারাদেশের ১৬ কোটি মানুষ যে আশা ও প্রত্যাশা নিয়ে বসেছিল, তাদের প্রত্যাশা পূরণ হয়েছে। ইনশাল্লাহ বেগম খালেদা জিয়া খুব শিগগিরই মুক্ত হয়ে আমাদের মাঝে আবার ফিরে আসবেন।

আজ সোমবার দুপুরে আদালত খালেদা জিয়ার জামিন আদেশ ঘোষণার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ একথা বলেন।জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আজ চার মাসের জামিন পান। সোমবার দুপুরে বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

ব্যারিস্টার মওদুদ আহমদ বলেন, সরকারের বিরুদ্ধে গিয়ে আদালতের আদেশে আজ ১৬ কোটি মানুষের আশা পূরণ হয়েছে।কারামুক্তিতে কোনো বাধা আছে কিনা- জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন, এখন তার মুক্ত হওয়ার পথে আর কোনো বাধা নেই। কতগুলো প্রক্রিয়া আছে, যেমন অর্ডার কারাগারে যেতে হবে, সেখানে বেইল বন্ড দিতে হবে। এগুলো করতে সামান্য সময় লাগবে। এই সময় সাপেক্ষে মুক্ত হয়ে তিনি আবার আমাদের মাঝে ফিরে আসবেন।তিনি আরও বলেন, অ্যাটর্নি জেনারেল চেয়েছিলেন- আদালত যে জামিন আদেশ দিয়েছেন, তা দুই দিনের জন্য স্থগিত রাখতে।

More News from বাংলাদেশ

Developed by: TechLoge

x