লন্ডন থেকে রাজে’র মায়ের কাছে ফোন করে শান্তনা দিলেন তারেক রহমান

Posted on by

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকায় বিএনপির অবস্থান কর্মসূচি থেকে গ্রেফতার হওয়া ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি এস এম মিজানুর রহমান রাজের পরিবারের সঙ্গে কথা বলেছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বাংলাদেশ সময় সন্ধ্যা ছয়টার দিকে তারেক রহমান ফোন করেন।

ছাত্রদল নেতা রাজের মা তারেক রহমানের ফোন পেয়ে আপ্লুত হয়ে পড়েন। রাজে’র মা বলেন, তার ছেলে কোনো অন্যায় করেনি শুধুমাত্র একটি শান্তিপূর্ণ কর্মসূচিতে অংশ নিয়েছিল। এ সময় তারেক রহমান রা’জের মা’কে শান্তনা দেন। তারেক রহমান বলেন, এভাবেই বিনাভোটের সরকার আইনশৃঙ্খলাবাহিনী দিয়ে হাজারো পরিবারকে অনিশ্চয়তার দিকে ঠেলে দিচ্ছে।

তারেক রহমান রাজের পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও কথা বলেন । তারেক রহমান বলেন, দেশ ও গণতন্ত্রের স্বার্থে যারা এভাবে হয়রানী ও নির্যাতনের শিকার হচ্ছে, দল তাদের পাশে থাকবে। গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসেও তাদের নাম সাহসী মানুষ হিসেবেই উচ্চারিত হবে। উল্লেখ্য, বৃহস্পতিবার ঢাকাসহ সারাদেশে অবস্থান কর্মসূচির অংশ হিসেবে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত অবস্থান কর্মসূচি শুরু করেন বিএনপির নেতাকর্মীরা। বেলা ১১ টা ৫০ মিনিটে হঠাৎ করেই আইন শৃঙ্খলা বাহিনী অবস্থান কর্মসূচির ভেতরে ঢুকে ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মিজানুর রহমান রাজসহ কয়েকজন নেতাকে দলের মহাসচিবসহসিনিয়র নেতা এবং হাজার হাজার মানুষের সামনে থেকে প্রকাশ্যেই রাজকে গ্রেফতার করে নিয়ে যায়

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x