সবাই জানে বেগম জিয়া টাকা মেরে খাননি: নজরুল ইসলাম

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে এই সরকার জেলে অবরুদ্ধ করে রেখেছে। বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের সাধারণ মানুষ পর্যন্ত জানে, বেগম জিয়া টাকা মেরে খাননি। এই কথা দেশের সবাই জানে। শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী শ্রমিকদল আয়োজিত মানববন্ধনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এসব কথা বলেন।নজরুল ইসলাম বলেন, ব্যাংকে টাকা রাখার ব্যাপারে বেগম জিয়ার কোনো অনুমোদন ছিল না। ব্যাংকে টাকা যেমন ছিল, তেমনি আছে। সেই টাকা এখন ছয় কোটি টাকায় রূপান্তরিত হয়েছে। তিনি কখনো এই টাকা হস্তগত করেননি।

তিনি আরো বলেন, বেগম জিয়া এতিমদের টাকা মেরে খাওয়ার লোক না। তিনি যদি কখনো বলতেন, তার টাকার দরকার যদি তাকে অবরুদ্ধ করে রাখাও হতো তাহলে দেশের মানুষ তাকে লাইন ধরে এসে এর চেয়ে বেশি টাকা দিয়ে যেতো। বেগম জিয়া কখনোই কারোর সাথে আঁতাত করে না।

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য আরো বলেন, ক্ষমতাসীন দলের অনেক নেতা এখন দেশের বাইরে সেকেন্ড হোম বানিয়ে রেখেছে। দেশের টাকা বিদেশে পাচার করে দিচ্ছে, সুইসব্যাংকে টাকা রাখছে। ৬৯ সালে কোনো নেতা জেলের বাইরে ছিলেন না। তারা প্রত্যেকেই জেলে ছিলেন। তাই বলে কি তারা ৭০ এর নির্বাচনে জয়লাভ করতে পারেননি।

বিএনপির সিনিয়র এই নেতা বলেন, দেশের মানুষ এখন যা সিদ্ধান্ত নেয়ার নিয়ে ফেলেছেন। আমরা ২০১৮ সালের এই নির্বাচনে বেগম জিয়াকে সাথে নিয়ে নির্বাচনে অংশ নিব।এর আগে বিএনপি নেতা বরকত উল্লাহ বুলু বলেন, বেগম জিয়া আইনি লড়াইয়ের মধ্য দিয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। এই অবৈধ সরকার অন্যায়ভাবে তিনবারের এই প্রধানমন্ত্রীকে কারাগারের ভেতর আটকিয়ে রেখেছে। দেশে ৫ জানুয়ারির মতো আর কখনোই একতরফা নির্বাচন হবে না। আমরা বেগম জিয়াকে নিয়েই আগামী নির্বাচনে অংশ নিব।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x