খালেদা জিয়াকে রোববার আদালতে হাজির করা হতে পারে

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আগামী ২৫ ফেব্রুয়ারি রোববার কারাগার থেকে আদালতে হাজির করার হতে পারে।খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া আজ নয়া দিগন্তকে বলেন, রোববার জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের শুনানি রয়েছে। ওই দিন খালেদা জিয়াকে আদালতে হাজির করার জন্য আবেদন করেছে দুদক। আমরা আশঙ্কা করছি ওইদিন খালেদা জিয়াকে আদালতে হাজির করা হবে।

বৃহস্পতিবার ঢাকার পঞ্চম বিশেষ জজ ড. আখতারুজ্জামানের আদালতে রোববার খালেদা জিয়াকে হাজির করতে আবেদন করেন দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল।গত ৮ ফেব্রুয়ারি থেকে কারাগারে রয়েছেন বেগম খালেদা জিয়া। জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় তাকে পাঁচ বছরের কারাদণ্ড দেয়া হয়। ওই দিন রায় ঘোষণার পরপরই বেগম খালেদা জিয়াকে আদালত থেকে গ্রেফতার করে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

এর আগে গত ১ ফেব্রুয়ারি জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলার যুক্তিতর্ক উপস্থাপনের শুনানি গ্রহণ করে ২৫-২৬ ফেব্রুয়ারি আসামীপক্ষের পরবর্তী যুক্তিতর্ক উপস্থাপনের তারিখ ধার্য করা হয়। ওই দিন এ মামলার আসামী ড. জিয়াউল ইসলাম মুন্নার আইনজীবী মো: আমিনুল ইসলাম আদালতে যুক্তিতর্ক উপস্থাপন করেন।

More News from বাংলাদেশ

Developed by: TechLoge

x