ঠাকুরগাঁওয়ে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ,

Posted on by

ইউএনএন বিডি নিউজ
মোঃ ইসলাম

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের বালিয়া এমবিএসসি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে।পুরস্কার বিতরণ উপলক্ষে মঙ্গলবার বিকেলে সদর উপজেলার বালিয়া ইউনিয়নের ছোট বালিয়া গ্রামে অবস্থিত বালিয়া এমবিএসসি উচ্চ বিদ্যালয়ে মাঠে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা: সাদেক কুরাইশী।এসময় প্রধান অতিথি অভিযোগ করে তার বক্তব্যে বলেন, খালেদ জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছে। এজন্য আদালত তাকে কারাদণ্ড দিয়েছে। এদিকে দণ্ডিত খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপি মানুষের গণস্বাক্ষর নিয়ে বেড়াচ্ছে। এতেই বোঝা যায় বিএনপি আদালতকে অবমাননা করছে। হাজারো আন্দোলন করেন খালেদা জিয়া জেল থেকে ফিরে আসবে না। এসব না করে উচ্চ আদালতে গিয়ে খালেদা জিয়াকে নির্দোশ প্রমাণ করুন; তাহলে জনগণ বুঝবে আপনাদের কোমড়ে জোড় আছে কি না।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম গোলাম ফারুক রুবেল, দপ্তর সম্পাদক অধ্য জুলফিকার আলী ভুট্টো, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আশরাফুল হক চৌধুরী, বালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান, বালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী মুক্তি, জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আফরোজ মাহমুদ বিপু, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হোসেন পান্না, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ আহমেদ চৌধুরী রিংকু প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আনছারুল হক চৌধুরী। আলোচনা সভা শেষে বিদ্যালয়ে অনুষ্ঠিত বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করে অতিথিরা।এর আগে প্রধান অতিথি মুহা: সাদেক কুরাইশী বালিয়া এমবিএসসি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে নব-নির্মিত একটি শহীদ মিনারের উদ্বোধন করেন।

More News from অন্যান্য

Developed by: TechLoge

x