খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ না হওয়ায় মহিলা দলের বিক্ষোভ

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ কারা অন্তরীণ বিএনপি চেয়ারপাসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে না পেরে বিক্ষোভ করেছেন কেন্দ্রীয় মহিলা দলের নেতাকর্মী ও সাবেক বেশ কয়েকজন সংসদ সদস্য।

সোমবার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারের সামনে এ বিক্ষোভ করেন তারা। এ সময় কারাফটকের সামনে উত্তাপ ছড়িয়ে পড়ে। পরে পুলিশ সেখান থেকে বিএনপি নেতাকর্মীদের সরিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার বেলা ১১টার দিকে কেন্দ্রীয় মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস ও সাবেক সংসদ সদস্য সৈয়দ আসিফা আশরাফী পাপিয়ার নেতৃত্বে কেন্দ্রীয় মহিলা দল ও সাবেক সংসদ সদস্যসহ প্রায় শতাধিক নেতাকর্মী নাজিমউদ্দিন রোডের পুরাতন কারাফটকে যায়। তাদের সঙ্গে বেশ কয়েক ডালা বিভিন্ন প্রকার ফল ছিল। পুলিশ তাদের আসতে দেখে নাজিমউদ্দিন রোডের মাককু শাহ মোড়ে ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয়। এ সময় বিএনপি নেতাকর্মীরা স্লোগান দিয়ে বিক্ষোভ করতে থাকে। পরে সেখানে থাকা পুলিশ কর্মকর্তারা তাদের কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে আসতে বলে। এর পরেও বিএনপি নেতাকর্মীরা সেখানে বিক্ষোভ করতে থাকলে পুলিশ তাদের সেখান থেকে হোসনি দালান মোড়ে সরিয়ে দেয়।

এ সময় বিএনপি নেত্রী শিরিন সুলতানা বলেন, ‘এই সরকার বিএনপি নেতাকর্মীদের নির্যাতন করছে, জুলুম করছে, তিনবারের প্রধানমন্ত্রীকে জেলখানায় আটকে রাখা হয়েছে। তার পরিবারের ওপর জুলুম করছে। এই সরকারের পতন অনিবার্য। এর সবকিছুর প্রতিদান জনগণই একদিন দেবে।’

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও মহিলা দলের নেত্রী সায়মা খানম, লায়লা বেগম, নূরজাহান ইয়াসমিন, রুকসানা খানম মিতু, আয়েশা সিদ্দিকা, ফরিদা ইয়াসমিন, মিতু চৌধুরী, রুনা রাজি, হুসনেয়ারা খানম প্রমুখ।

এর আগে ভ্যানে করে ফল নিয়ে নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে আসেন গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x