খালেদা জিয়ার সঙ্গে দেখার অনুমতি পেলেন না আফরোজা আব্বাস

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ দুর্নীতির দায়ে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি না পেয়ে কারা সদর দফতর থেকে ফিরে গেছেন মহিলা দল সভাপতি আফরোজা আব্বাস।বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালের দিকে শ’খানেক নেতাকর্মীসহ পুরান ঢাকার নাজিমউদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারের সদর দফতরে যান তিনি।

বেলা ১১টায় মহিলা দলের নেত্রীদের নিয়ে কারাগারের প্রধান গেটের দিকে যেতে চাইলে নাজিম উদ্দিন রোডের মাক্কুশা মাজার মোড়ে পুলিশ তাদের থামিয়ে দেয়। কারা সদরের গেট থেকে শুধু সভাপতি আফরোজা আব্বাসকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হয়।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করার একটি আবেদন নিয়ে কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) সৈয়দ ইফতেখার উদ্দীনের সঙ্গে দেখা করেন তিনি। মিনিট দশেক পরে ফিরে এসে আফরোজা আব্বাস বলেন, ‘ম্যাডামের সঙ্গে দেখা করার অনুমতি পাইনি। ফিরে যাচ্ছি। পরে দলের নেত্রীদের নিয়ে তিনি আবার জেলগেটে যান।

এ সময় তার সঙ্গে ছিলেন- মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক নূরী আরা সাফা, প্রশিক্ষণ সম্পাদক রাশেদা বেগম হীরা, মহিলা দলের সহ-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, নিলোফার চৌধুরী মনি, নূর জাহান ইয়াসমিন, নিয়াজ হালিমা আর্লি, শাহানা বেগম, মহিলা দলদল উত্তরের সাধারণ সম্পাদক শামসুন্নাহার, সহ-সাধারণ সম্পাদক রোকেয়া চৌধুরী বেবী, বিএনপির নির্বাহী কমিটির সদস্য শাহানা আক্তার সানু প্রমুখ।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x