খালেদা জিয়ার মুক্তি দাবি ও বিএনপির সব কর্মসূচিতে সমর্থন এলডিপির

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ  কারাবন্দি বিএনপির চেয়ারপারসন ও ২০ দলীয় জোট প্রধান খালেদা জিয়ার মুক্তির দাবি জানিয়েছে জোট শরিক লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি)। শনিবার রাজধানীর তেজগাঁওয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান দলটির সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ। একইসঙ্গে খালেদা জিয়ার মুক্তি দাবি ও সাজার প্রতিবাদে বিএনপির সকল কর্মসূচিতে সমর্থন জানিয়েছে দলটি।

অলি আহমদ বলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়া হয়েছে। খালেদা জিয়ার প্রতি এরূপ আচরণ জাতি আশা করেনি। ন্যায়বিচারের স্বার্থে সবার উচিত এর প্রতিবাদ করা। তিনি অভিযোগ করেন, বড় দুর্নীতিবাজেরা সাজা পাচ্ছে না, অথচ খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়া হয়েছে।

এলডিপি সভাপতি বলেন, আমরা শুনেছি তাকে (খালেদা জিয়া) কয়েদির কাপড় পরানো হয়েছে এবং পুরনো একটি জেলে রাখা হয়েছে। এটা কী কারণে করা হল? আমি তো মনে করি এরশাদ (সাবেক রাষ্ট্রপতি) যুক্ত আছে, তাকে নাজিমউদ্দিন রোডের কারাগারে রাখা হয়েছিলে। এটা হয়ত সরকার, আওয়ামী লীগ এবং এরশাদ ঐক্যবদ্ধভাবে এই কাজটা করেছে। সংবাদ সম্মেলনে দলের মহাসচিব রেদোয়ান আহমেদ, প্রেসিডিয়াম সদস্য আবদুল করীম আব্বাসী, আবদুল গনি, কামালউদ্দিন মোস্তফা ও সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাত হোসেন সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x