আশুগঞ্জে আটক বিএনপির ৪ নেতাকর্মী অজ্ঞাত হত্যা মামলায় গ্রেফতার

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যানের বাসা থেকে বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করে অজ্ঞাত হত্যা মামলায় গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

শনিবার রাতে উপজেলার স্টেশন রোড এলাকার উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদের বাসভবন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আবদু মিয়া, সদর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন কবির ও বিএনপি কর্মী সালাম মিয়া।

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: বদরুল আলম তালুকদার জানান, পুলিশের নিয়মিত রুটিনওয়ার্কের অংশ হিসেবে থানায় পেন্ডিং একটি হত্যা মামলায় তাদের গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

তবে উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু আসিফ আহমেদ বলেন শনিবার রাতে ব্যক্তিগত প্রয়োজনে দেখা করতে তার বাসায় এলে পুলিশ কোনো কারণ ছাড়াই অন্যায়ভাবে নেতাকর্মীদের গ্রেফতার করেছে। পরে আশুগঞ্জ থানার অজ্ঞাত লাশের পেন্ডিং হত্যা মামলা তাদের গ্রেফতার দেখানো হয়। এতে তিনি বিষ্ময় প্রকাশ করে বলেন, তাদের বিরুদ্ধে হত্যা মামলা তো দূরের কথা কোনো অভিযোগই নেই।

আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে বিএনপি নেতাকর্মীদের মনে ভীতি সঞ্চার করতেই তাদের গ্রেফতার করা হয়েছে বলে তিনি দাবি করেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x