সিলেট যাচ্ছেন খালেদা জিয়া

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ এবার বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া সিলেট আসছেন। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের পর এক সপ্তাহের ব্যবধানে সিলেট আসছেন তিনি।

সোমবার সকালে গুলশানের কার্যালয় থেকে তিনি গাড়ি বহর নিয়ে সড়ক পথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন। তার সাথে থাকবেন কেন্দ্রীয় শতাধিক নেতা।সিলেট মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম নয়াদিগন্তকে জানান, বেগম খালেদা জিয়া সড়ক পথে সোমবার বিকেলে সিলেট এসে পৗঁছবেন । প্রথমেই তিনি হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.)-এর মাজার জিয়ারত করবেন। রাতে সিলেট অবস্থান করবেন । পরদিন ভোরে সড়ক পথে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হবেন। ঢাকা থেকে সিলেট আসার পথে কয়েকটি পথসভায় বক্তৃতাও করবেন।

দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মাজার জিয়ারত ও সফরকে সফল করার জন্য বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।উল্লেখ্য, আওয়ামী লীগের পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রাক-নির্বাচনী প্রচারে গত ৩০ জানুয়ারী সিলেট সফর করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। ১ ফেব্রুয়ারী সিলেট সফরের মাধ্যমে নির্বাচনী প্রচারণা শুরু করেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।আর বেগম খালেদা জিয়া সর্বশেষ ২০১৩ সালের ৫ অক্টোবর সিলেট এসেছিলেন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x