বিএনপি নেতাদের গণগ্রেপ্তার করা হচ্ছে : রিজভী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরক‌ার চাইছে নির্বাহী ক‌মি‌টির সভা সুষ্ঠুভা‌বে সম্পন্ন না হোক। আর এ জন্যই নির্বাহী ক‌মি‌টির সদস্যদের গণগ্রেপ্তার কর‌ছে। সরকার গণগ্রেপ্তার চালিয়ে পরিকল্পিতভাবে ভিন্ন কৌশলে আরেকটি বিতর্কিত নির্বাচনের দিকে এগোচ্ছে।

আজ শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএন‌পির কেন্দ্রীয় কার্যাল‌য়ে এক সংবাদ সম্মেলনে এসব বলেন রিজভী।আগামীকাল শনিবার রাজধানীর খিলক্ষেতে লা মেরিডিয়েন হোটেলে সকাল ১০টা থেকে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে। সভায় অংশ নেওয়ার জন্য প্রায় সাতশ নেতাকর্মীকে আমন্ত্রণ জানানো হয়েছে। এতে সভাপতিত্ব করবেন বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।

বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, এরই মধ্যে সভার সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার থেকে সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ শুরু হয়েছে। সকাল সাড়ে ৮টা থেকে নেতারা সভাস্থলে নিবন্ধন করতে পারবেন।বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর নেতৃত্বাধীন কোয়ালিশন সরকারের পার্টনার জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার চালাচ্ছেন। আর বিএনপি চেয়ারপারসন ও তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে জাল নথির ওপর ভিত্তি করে ভুয়া ও মিথ্যা মামলায় হয়রানির মাধ্যমে জুলুম করা হচ্ছে। প্রায় প্রতিদিন বিএনপি নেতাকর্মীদের ওপর চলছে অত্যুগ্র মাত্রায় জেল, জুলুম, নির্যাতন, গ্রেপ্তার ও গণগ্রেপ্তার। খালেদা জিয়ার মিথ্যা মামলার বিচার নিয়ে কোনো নেতিবাচক সিদ্ধান্ত হলে জনরোষ চরম প্রতিবাদের শক্তিতে রাজপথে আছড়িয়ে পড়বে’, যোগ করেন রিজভী।

More News from বাংলাদেশ

Developed by: TechLoge

x