আদালতে খালেদা জিয়া, শুনানির জন্য দেড় ঘণ্টা অপেক্ষা

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় হাজিরা দিতে গিয়ে মামলা শুরুর জন্য আদালতের এজলাসে দেড় ঘণ্টা অপেক্ষা করতে হয়েছে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে।

এ মামলায় হাজিরা দিতে আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতে পৌঁছান খালেদা জিয়া।কিন্তু কোর্ট রেফারেন্স সময়মতো না পৌঁছায় আদালতের কার্যক্রম শুরু করতে পারছিলেন না বিশেষ জজ ড. আখতারুজ্জামান। এ অবস্থায় দীর্ঘ দেড় ঘণ্টা আদালতের এজলাসে বসে সময় কাটাতে হয় বিএনপি নেত্রীকে।পরে দুপুর ২টার দিকে প্রয়োজনীয় নথি আদালতে পৌঁছালে মামলার কার্যক্রম শুরু হয় বলে জানান খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া।

জানা গেছে, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় অন্য আসামিপক্ষে যুক্তিতর্ক উপস্থাপন করা হচ্ছে। তবে শুনানিতে অনুপস্থিত থাকার আবেদন আদালত নাকচ করে দেয়ায় খালেদা জিয়াকে মামলার কার্যক্রমে হাজির হতে হচ্ছে।উল্লেখ্য, জিয়া অরফানেজ ট্রাস্টের নামে এতিমদের জন্য বিদেশ থেকে আসা ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা আত্মসাতের অভিযোগে ২০০৮ সালের ৩ জুলাইয়ে রাজধানীর রমনা থানায় প্রথম মামলাটি করা হয়।এ মামলার আসামিরা হলেন- খালেদা জিয়া, তার বড় ছেলে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ ছয়জন। তারেক রহমানের বিরুদ্ধে এর মধ্যে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x