প্রধানমন্ত্রীর মিথ্যাচারে জনগণ বিভ্রান্ত হবেন না : ফখরুল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘প্রধানমন্ত্রী জাতীয় সংসদে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সম্পর্কে যে মিথ্যাচার করছেন, তাতে জনগণ আর বিভ্রান্ত হবেন না।’

খালেদা জিয়ার বিরুদ্ধে কোনো দুর্নীতির অভিযোগ প্রমাণ করতে পারবে না বলেও সরকারের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দেন বিএনপি মহাসচিব।

আজ বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।বিএনপির প্রতি জনগণের সমর্থনে দিশেহারা হয়ে গতকাল বুধবার জাতীয় সংসদে প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া সম্পর্কে মিথ্যাচার করেছেন। সরকারের এসব মিথ্যাচারকে খালেদা জিয়া ধৈর্যের সঙ্গে মোকাবিলা করছেন বলেও জানান মহাসচিব।মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘আপনাদের মনে আছে নিশ্চয়ই, আপিল বিভাগ… মনে আছে নিশ্চয়ই, এই ভদ্রমহিলাকে এই রাজনীতিবিদকে এই প্রধানমন্ত্রীকে রঙ হেডেট পারসন বলে অভিহিত করেছেন। নিশ্চয়ই মনে আছে আপনাদের। উনি যখন অন্যকে কিছু বলতে যান, তাঁর ভাবা উচিত যে তাঁর সম্পর্কে সাধারণ মানুষের ও আদালতের ধারণা কী।’

‘এবং যে সম্পদের কথা বলা হয়েছে, সম্পদের যে নাম দেওয়া হয়েছে, সেই সম্পদগুলোর কোনো অস্তিত্ব নেই। এই যে মিথ্যাচার, এই মিথ্যাচার করে গোটা দেশবাসীকে, পার্লামেন্টে দাঁড়িয়ে তিনি যে বিভ্রান্ত করার চেষ্টা করছেন, এটা এক ধরনের রাষ্ট্রদ্রোহিতাও বটে। কারণ, তিনি দায়িত্বশীল ভূমিকা পালন করছেন। আন্ডার ওথ, শপথ নিয়ে, পার্লামেন্টে আমি প্রধানমন্ত্রী হিসেবে আমি দায়িত্ব পালন করব, সত্য কথা বলব, মিথ্যা বলব না। মিথ্যা কথা তিনি বলতে পারেন না পার্লামেন্টে দাঁড়িয়ে। শি ক্যান নট কনফিউজড দ্য হোল নেশন…তিনি পার্লামেন্টে সেই মিথ্যাচার করেছেন।জাতীয় সংসদ নির্বাচনে খালেদা জিয়া যাতে অংশ নিতে না পারেন, তার জন্য মিথ্যা মামলায় খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল আরো বলেন, ‘অনবরত মিথ্যা মামলা দিয়ে চলেছেন। একটার পর একটা মামলা দিয়ে চলেছেন। এখন যে একটা মামলার ট্রায়াল প্রায় শেষ পর্যায়ে চলে এসেছে, এরই মধ্যে আমাদের আইনজীবীদের বক্তব্যের মধ্য দিয়ে এটা পরিষ্কার হয়ে পড়েছে যে এই মামলায় খালেদা জিয়ার ন্যূনতম কোনো সম্পৃক্ততা নেই।আমরা চ্যালেঞ্জ করে বলতে চাই, দেশনেত্রী খালেদা জিয়ার বিরুদ্ধে কোথাও কোনো বেআইনি সম্পদ বা কোথাও কোনো দুর্নীতির কোনো ইস্যু প্রমাণ করতে পারবেন না,’ যোগ করেন বিএনপির মহাসচিব। সরকারের জনসমর্থন শূন্যের কোঠায় চলে এসেছে দাবি করে মহাসচিব বলেন, কুরুচিপূর্ণ বক্তব্যের ওপরই বর্তমান সরকার আশ্রয় নিয়েছে।

More News from বাংলাদেশ

Developed by: TechLoge

x