পুলিশ-র‌্যাব দিয়ে শেখ হাসিনার দেশ শাসনের দিন শেষ হয়ে গেছে: আরিফুল হক

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন- তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়ার ষড়যন্ত্র হলে শেখ হাসিনার অনিবার্য পতন ডেকে আনবে। পুলিশ-র‌্যাব দিয়ে দেশ শাসনের দিন শেষ হয়ে গেছে। জনগণ সকল জুলম-নিপীড়ন উপেক্ষা করে রাজপথে নেমে পড়েছে। বাকশালী অবৈধ সরকারের পতন না ঘটিয়ে জনগণ আর থামবেনা। সময় থাকতে অবৈধ সরকারকে প্রতিহিংসার রাজনীতির ধ্বংসাত্মক খেলা থামাতে হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে চলমান সকল ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহার করতে হবে। অন্যথায় দেশপ্রেমিক জনগণ এই সরকারের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।

তিনি মঙ্গলবার সিলেট জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা দল, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, ছাত্রদল, মুক্তিযোদ্ধা প্রজন্ম ও তরুন প্রজন্ম দল আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর ঐতিহাসিক রেজিষ্ঠারী মাঠ থেকে শুরু হয়ে বিশাল বিক্ষোভ মিছিল নগরীর প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে চৌহাট্রা পয়েন্টে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়। মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক ও সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে, মহানগর বিএনপির সহ-সভাপতি ও মহানগর মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক সালেহ আহমদ খসরু’র পরিচালনায় অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ মিছিল সমাবেশে মুক্তিযোদ্ধা দল, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে সিলেট জেলা মুক্তিযোদ্ধা দলের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক বলেন- অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মনে রাখতে হবে ফখর-মঈন গং’রা আর আপনার সাথে নেই। ২০১৪ সালের ৫ জানুয়ারীর ভোটারবিহীন নির্বাচনের মত প্রশাসনকে ব্যাবহার করে ক্ষমতা দখলের দিন শেষ হয়ে গেছে। হাজার হাজার নেতাকর্মীকে খুন,গুম ও গ্রেফতার নির্যাতন চালিয়ে অবৈধ সরকার মনে করেছিল বিএনপি শেষ হয়ে গেছে। কিন্তু তারা জানেনা শহীদ জিয়ার সৈনিকেরা শেষ হবার নয়। সরকারের সকল জুলুম-নিপীড়ন উপেক্ষা করে জিয়ার সৈনিকেরা দুর্বার শক্তিতে ঘুরে দাড়িয়েছে। অবৈধ সরকারের পতন নিশ্চিত না হওয়া পর্যন্ত এই জনতা আর থামবেনা।

তিনি আরো বলেন- বিচার বিভাগে শেখ হাসিনার নগ্ন হস্থক্ষেপে বিশ্বের বুকে কলংকের কালেমা লেপন করেছে। নিজেদের হীন স্বার্থে ব্যবহার করতে না পারায় সুস্থ প্রধান বিচারপতিকে ক্যান্সার রোগী বানিয়ে তারা শুধু দেশত্যাগে নয় পদত্যাগে বাধ্য করেছে। দফায় দফায় গ্যাস-বিদ্যুৎ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্যের উর্ধ্বগতিতে জনজীবন আজ অতিষ্ঠ। সরকার মুখে মধ্যম আয়ের দেশ বলে জাতির সাথে প্রতারণা করছে। প্রকৃত পক্ষে সাধারণ জনগণের পকেটে একশ টাকার বেশী নেই। আছে তা কেবল সরকারের মন্ত্রী এমপি ও নেতাকর্মীদের পকেটে। অনেক ষড়যন্ত্র করেছেন আর কোন ষড়যন্ত্র দেশবাসী মেনে নিবেনা। দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানকে নিয়ে ষড়যন্ত্র বন্ধ করুন।

অন্যথায় পালানোর পথও খুজে পাবেন না।জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক সুরমান আলীর পবিত্র কোরআন তেলাওয়াতরে মধ্য দিয়ে সুচীত মিছিল পুর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-সিলেট জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দীকি, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, জেলা মুক্তিযোদ্ধা দলের যুগ্ম আহ্বায়ক আব্দুর রহিম মল্লিক ও শেখ মঈনুদ্দিন, মহানগর শ্রমিক দলের সভাপতি ইউনুছ মিয়া, সিনিয়র সহ-সভাপতি মাসুক এলাহী চৌধুরী, মহানগর বিএনপির সদস্য সৈয়দ এমরান হোসেন, জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আব্দুস শুকুর, ক্রীড়া সম্পাদক সুলতান আহমদ বাবু, সমাজ কল্যান সম্পাদক নাজমুল হোসেন দ্বীপন, যুবদল নেতা দিলোয়ার হোসেন দিলু, মনির মুন্সী, মন্তাজুর মুন্না, ছাত্রদল নেতা আশরাফ উদ্দিন রুবেল ও দিনার আহমদ, মুুক্তিযোদ্ধা দল নেতা হেলালী ও ফরিদ উদ্দিন, বিএনপি নেতা শামীম আহমদ, নওয়াজিশ চৌধুরী সাকী ও যুবদল নেতা রিপন আহমদ প্রমুখ।

More News from সিলেট

More News

Developed by: TechLoge

x