সকল অন্যায়ের বিচার করা হবে: মঈন খান

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ  বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, আগামীতে আইনের মাধ্যমে সরকারের সকল অন্যায়ের বিচার করা হবে। গুম, খুন এবং বিরোধী দলকে দমন পীড়নের মাধ্যমে সরকার ক্ষমতাকে দীর্ঘায়িত করতে পারবেনা। সরকারের সময় শেষ হয়ে এসেছে। সরকারের বিরুদ্ধে কথা বললেই গুম, খুন, নির্যাতন এবং মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে। প্রতিবাদ নয় গুম, খুন, নির্যাতন এবং মামলার জন্য সরকারকে কড়ায় গণ্ডায় হিসাব দিতে হবে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন। সাবেক ছাত্রদল সভাপতি আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল এবং ও বর্তমান সাধারণ সম্পাদক আকরামুল হাসানকে গ্রেপ্তারের প্রতিবাদে এ সভার আয়োজন করে ‘ঢাকাস্থ নরসিংদী জেলাবাসী’।

খায়রুল কবির খোকনের সভাপতিত্বে আরও বক্তব্য বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, যুগ্ম মহাসচিব ও দক্ষিণ বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুল কাদের ভুইয়া জুয়েলের, ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক প্রমুখ।

ড. আব্দুল মঈন খান বলেন, আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকারের পতন ঘটাতে হবে।নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে বাধ্য করা হবে।

রুহুল কবির রিজভী বলেন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র পদের উপনির্বাচনে ২০ দলীয় জোট একক ও অভিন্ন প্রার্থী দেবে। এ নিয়ে অনেক বিভ্রান্ত সৃষ্টি করা হবে, সব বাদ। এর বাইরে আর কোন কথা নেই। গুম খুনের আতঙ্কে জনজীবন দুর্বিষহ। এসবের হাত থেকে তাদের উদ্ধার করতে হবে। এজন্যই আমরা সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x