জিয়াউর রহমা‌নের জন্মবা‌র্ষিকী উপল‌ক্ষে নানা কর্মসূ‌চি

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে দলের পক্ষ থেকে সপ্তাহব্যাপী কর্মসূ‌চি ঘোষণা দেওয়া হ‌য়ে‌ছে।

আজ সোমবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে এক যৌথ সভা অুনষ্ঠিত হয়। সভা শেষে সপ্তাহব্যাপী এ কর্মসূ‌চির ঘোষণা দেন দল‌টির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী আহ‌মেদ।

আগামী ১৯ জানুয়ারি সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী।

কর্মসূচির মধ্যে রয়েছে :
১৯ জানুয়ারি সকাল ১০টায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নেতৃত্বে দলের নেতাকর্মীরা শেরেবাংলা নগরে শহীদ জিয়ার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করবেন। এ দিন দলের কেন্দ্রীয় কার্যালয়সহ সারা দেশের দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হবে।

এ ছাড়া এ দিন ডক্টর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) উদ্যোগে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে।

এর আগের দিন ১৮ জানুয়ারি বিএনপির উদ্যোগে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে দুপুর ২টায় আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

এ ছাড়া বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনগুলোর উদ্যোগে এ উপলক্ষে আলাদা কর্মসূচি পালন করা হবে। এসব কর্মসূচির মধ্যে রয়েছে শোভাযাত্রা, রচনা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, প্রামাণ্যচিত্র ও আলোকচিত্র প্রদর্শন ইত্যাদি।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x