পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় মোজাহার আলী প্রধান

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ হাজার হাজার মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হয়ে চিরবিদায় নিলেন জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোজাহার আলী প্রধান (৬৯)।

শেষ বারের মতো তাঁকে শ্রদ্ধা জানাতে আজ শনিবার বিকেল ৩টায় জয়পুরহাট কারেক্টরেট মাঠে আয়োজিত জানাজায় দল-মত নির্বিশেষে শরিক হন হাজার হাজার মানুষ।

জানাজায় অন্যদের মধ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র মিজানুর রহমান মিনু, উপদেষ্টা ও বগুড়া জেলা বিএনপির সভাপতি হেলালুজ্জামান তালুকদার, বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি সামছুল আলম দুদু, জেলা প্রশাসক মো. মোকাম্মেল হক প্রমুখ।

জানাজা শেষে মোজাহার আলী প্রধানকে শহরের নতুন হাট এলাকার প্রধান পাড়ায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

গতকাল শুক্রবার বিকেল ৩টা ৪৫ মিনিটে জয়পুরহাট জেলা বিএনপির সভাপতি মোজাহার আলী প্রধান (৬৯) জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ইন্তেকাল করেন।

মোজাহার আলী প্রধানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিবৃতিতে নেতারা মোজাহার আলীর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জানান। তাঁর মৃত্যুতে জয়পুরহাটের রাজনৈতিক অঙ্গনে শোকের  ছায়া নেমে এসেছে।মোজাহার আলী প্রধান ১৯৯৭ সাল থেকে জেলা বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জয়পুরহাট-১ আসন থেকে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x