সরকারের বিদায়ের দিন গণনা শুরু হয়েছে: রিজভী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, ‘বিনা ভোটের সরকারের বিদায়ের দিন গণনা শুরু হয়ে গেছে। ২০১৮ সাল-ই দেশনেত্রী খালেদা জিয়ার নেতৃত্বে বাংলাদেশের মানুষের অধিকার ফিরে পাওয়ার বছর। কলঙ্ক মোচনের বছর।শনিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী অভিযোগ করেন, ‘গতকাল (শুক্রবার) দেশব্যাপী গণতন্ত্র হত্যা দিবস পালনকালে আইনশৃঙ্খলা বাহিনী ও ছাত্রলীগ-যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। কোনও কোনও স্থানে বাধা দিয়ে আমাদের পতাকা মিছিল পণ্ড করে দেওয়ার অপচেষ্টা করেছে। আইনশৃঙ্খলা বাহিনী ও ক্ষমতাসীন দলের সন্ত্রাসীদের হামলায় আহত হয়েছেন শতাধিক বিএনপি নেতাকর্মী।’

শুক্রবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্য সম্পর্কে রিজভী বলেন, ‘শেখ হাসিনার অধীনে নির্বাচনের কথা বলা আপনাদের জন্য হবে অরণ্যে রোদন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে আওয়ামী লীগের পরিণতি কী হবে এটা অনুধাবন করেই ওবায়দুল কাদের সাহেবরা হুমকি-ধমকির পথ অবলম্বন করেছেন।তিনি বলেন, ‘ওবায়দুল কাদের সাহেবের উদ্দেশে বলতে চাই, অতি ক্ষমতা, দম্ভ, দুর্নীতি,নির্যাতন এবং মিথ্যাচারে আপনারা নিজেরাই অতিকায় ডাইনোসরে পরিণত হয়েছেন। সুতরাং আপনারাই প্রাণীকূল থেকে অতি শিগগিরই অবলুপ্ত হয়ে যাবেন।বিএনপির এই নেতা জানিয়েছেন, ৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশে বাধা দেওয়ার প্রতিবাদে আজ শনিবার ঢাকা মহানগরীর থানায় থানায় বিক্ষোভ কর্মসূচি চলছে। এ পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী, শাহবাগ থানায় বিএনপি’র বিক্ষোভ মিছিলে পুলিশ হামলা চালিয়ে ১০ জনের বেশি নেতাকর্মীকে আহত করেছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x