খালেদা জিয়ার ভুয়া বিচার করা হচ্ছে : খন্দকার মোশাররফ

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ আওয়ামী লীগ সরকার বিএনপি ও জিয়া পরিবারকে ভয় পায় বলেই ষড়যন্ত্র শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

আজ শনিবার দুপুরে নারায়ণগঞ্জের একটি রেস্তোরাঁয় আয়োজিত জাতীয়তাবাদী মহিলা দলের জেলা ও মহানগর শাখার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ এ মন্তব্য করেন।জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় আদালতে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার শুনানি প্রসঙ্গে খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘(মামলার এজাহার) কোথাও কোনো নাম নাই। কোনো সাক্ষী বলে নাই যে এই ট্রাস্টের সাথে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সম্পর্ক আছে। কোনো সম্পৃক্ততা নাই। তারপরও আপনারা দেখতে পাচ্ছেন সপ্তাহের তিনদিন কাঁঠগড়ায় দাঁড় করাইয়া রাখা হচ্ছে (খালেদা জিয়াকে)। কেন? ষড়যন্ত্র। যেহেতু আওয়ামী লীগ বিএনপিকে ভয় পায়, জিয়া পরিবারকে ভয় পায় সে জন্য আজকে ষড়যন্ত্রের অংশ হিসেবে এই যে ভুয়া বিচার পরিচালনা করা হচ্ছে।’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আরো অভিযোগ করেন, ‘আজকে ম্যাজিস্ট্রেটদের কোনো ক্ষমতা নাই- সাক্ষীর কথা শোনার, কোনো ডকুমেন্টের কথা শোনার। তাদেরকে যা লিখে দেওয়া হবে সরকারের পক্ষ থেকে তাই তাদের রায় দিতে হয়। তাই আজকে বিচার বিভাগও ধ্বংস হয়ে গেছে, মানুষের শেষ আশা-ভরসাস্থল।’

জাতীয়তাবাদী মহিলা দলের নারায়ণগঞ্জ জেলা কমিটির আহ্বায়ক বেগম নুরুন্নাহারের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধক ছিলেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আফরোজা আব্বাস। প্রধান বক্তা ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।

বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যাপক রেজাউল করিম, বিএনপির চেয়ারপারসের উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন আহমেদ, মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম।

More News from অন্যান্য

More News

Developed by: TechLoge

x