দেশে কোনো গণতন্ত্র নেই, প্রকাশ্যে গুলি করে মানুষ মারা হচ্ছে: ফখরুল

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ সময় খুব খারাপ যাচ্ছে। দেশে কোনো গণতন্ত্র নেই। মানুষের কোনো অধিকার নেই। সব অধিকার কেড়ে নেয়া হচ্ছে। লুটপাট করে দেশকে শেষ করে দেয়া হচ্ছে। দেশে কোনো আইনশৃঙ্খলা নেই। ফলে প্রকাশ্যে লোকজনকে ধরে নিয়ে গুলি করে মেরে ফেলা হচ্ছে। কিন্তু বিচার হচ্ছে না।সরকারের বিরুদ্ধে এসব অভিযোগ করলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে বোদা উপজেলা শহরের বিআরটিসি বাসস্ট্যান্ডে বোদা পৌর নির্বাচনে বিএনপি দলীয় মেয়র প্রার্থী হকিকুল ইসলামের নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি।

ফখরুল আরো বলেন, সরকার বলেছিল দশ টাকা কেজি চাল খাওয়াবে- কিন্তু এখন ৬০ টাকা কেজির নিচে চাল পাওয়া যায় না। আজকে সার-বীজসহ প্রত্যেকটি জিনিসের দাম বেড়ে গেছে।তিনি বলেন, যদি সত্যিকার অর্থে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয়, আইনের শাসন প্রতিষ্ঠা করতে হয়, জিনিসপত্রের দাম কমিয়ে সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতে হয় তাহলে ধানের শীষকে জয়যুক্ত করতে হবে। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, নমিনেশন কে পেয়েছে ভুলে যান। সবাইকে ধানের শীষের জন্য একত্রে কাজ করতে হবে।এসময় উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, পঞ্চগড়ের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট রীনা পারভীন, মেয়র প্রার্থী হকিকুল ইসলাম প্রমুখ।

More News from অন্যান্য

Developed by: TechLoge

x