প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে রিজভী আ’লীগের অন্যায়ের প্রতিশোধ নিতে জনগণ প্রস্তুত হচ্ছে

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ  ক্ষমতাসীন আওয়ামী লীগের অন্যায়, অত্যাচারের প্রতিশোধ নেয়ার সময় এসেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।প্রধানমন্ত্রীর উদ্দেশে বিএনপির এ মুখপাত্র বলেন, আমরা কোনো কিছুই কিন্তু আন রেজিস্টার্ড রাখছি না, সব রেজিস্টার্ড থাকছে। আপনার দানবীয় কর্মকাণ্ডের প্রতিটি অক্ষর আমাদের কাছে লিপিবদ্ধ আছে।

রিজভী বলেন, আওয়ামী লীগের অন্যায়, অত্যাচার আর চলতে দেয়া যাবে না। এখন প্রতিশোধ নেয়ার সময় এসেছে। জনগণও প্রস্তুত হচ্ছে।শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।আমার দেশ পরিবার আয়োজিত পত্রিকাটির সম্পাদক মাহমুদুর রহমানের বিরুদ্ধে হয়রানিমূলক মামলা প্রত্যাহার ও পত্রিকা খুলে দেয়ার দাবিতে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে তিনি বক্তব্য রাখেন।

রিজভী বলেন, মিথ্যাচারের প্রমাণ না দেয়ায় খালেদা জিয়া প্রধানমন্ত্রীকে উকিল নোটিশ দিয়েছেন। এখন আওয়ামী লীগের পক্ষ থেকে সন্ত্রাসী কায়দায় আক্রমণ করা হচ্ছে। উকিল নোটিশ প্রত্যাহার করতে বলা হচ্ছে, না হলে আমাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়া হচ্ছে।রিজভী বলেন, ‘আপনি (প্রধানমন্ত্রী) বললেন খালেদা জিয়ার সৌদি আরবে হোটেলসহ অনেক কিছু আছে, তার প্রমাণ কই? দিতে পারবেন না। গায়ের জোরে মূর্খের অহঙ্কার নিয়ে আপনি মিথ্যাচার করছেন।’

মিথ্যা-বানোয়াট-অসত্য মামলায় প্রতি সপ্তাহে খালেদা জিয়াকে হয়রানি করা হচ্ছে দাবি করে বিএনপি নেতা বলেন, সপ্তাহে দুই-তিন দিন তাকে হাজিরা দিতে কোর্টের বারান্দায় নেয়া হচ্ছে। আমরা কী কিছুই বুঝি না?

আমার দেশের নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদের সভাপতিত্বে ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন (একাংশের) সভাপতি কবি আব্দুল হাই শিকদারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক শওকত মাহমুদ, এম আবদুল্লাহ, এম এ আজিজ, কাদের গনি চৌধুরী, শহিদুল ইসলাম প্রমুখ।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x