ভোটারবিহীন নির্বাচনের ষড়যন্ত্র জনগণ সর্বশক্তি দিয়ে রুখে দিবে: রিজভী

Posted on by

ইউএনএন বিডি নিউজঃ বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী অভিযোগ করে বলেছেন, বর্তমান সরকার জাতিকে কেলেঙ্কারি ছাড়া আর কিছুই উপহার দিতে পারেনি। রাজকোষ কেলেঙ্কারি, শেয়ার বাজার কেলেঙ্কারি, বেসিক ব্যাংকসহ সোনালী, রূপালী, জনতা, অগ্রণী, ফার্মার্স ব্যাংক ও বিভিন্ন আর্থিক কেলেঙ্কারী, প্রশ্নপত্র ফাঁস কেলেংকারীর ধাত্রিমাতা হচ্ছে আওয়ামী সরকার। তিনি বলেন, সরকারের আবারও একদলীয় এবং ভোটারবিহীন নির্বাচনের ষড়যন্ত্র জনগণ সর্বশক্তি দিয়ে রুখে দিতে প্রস্তুত।সোমবার রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে সরকারের সমালোচনা করে তিনি এসব কথা বলেন। সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুস সালাম, সরফত আলী সপু, অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, মো. মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন্

রবিবারের দেয়া প্রধানমন্ত্রীর বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, প্রধানমন্ত্রী জিয়াউর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে কটূক্তি করেছেন। এটা মোটেই কাম্য নয়।

রিজভী বলেন, সবশেষে আর্ন্তজাতিক গণমাধ্যমের শিরোনাম হয়েছে-‘দ্বিতীয় শ্রেণির প্রশ্নও ফাঁস: বহু শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ’। এটা গোটা জাতির জন্য লজ্জাকর। এ বিষয়ে কী আওয়ামী সরকার প্রধানসহ মন্ত্রীরা লজ্জিত হন না, তাদের টনক নড়ে না? বিভিন্ন গণমাধ্যমে ধারাবাহিক প্রতিবেদন প্রকাশিত হচ্ছে-এসএসসি, এইচএসসি, জেএসসি, পিএসসি, পিইসি, সকল নিয়োগ পরীক্ষা, বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তি পরীক্ষা এমনকি কোমলমতি শিশুদের বার্ষিক পরীক্ষারও প্রশ্নফাঁসে জড়িত ছাত্রলীগের নেতারা। ইতোমধ্যে আইনশৃংখলা বাহিনীর হাতে যারা আটক হয়েছে তারা সবাই ছাত্রলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মী। শিক্ষামন্ত্রী তাদের নিজেদের প্রশ্নফাঁসের কেলেঙ্কারী অন্যদের ঘাড়ে চাপিয়ে দেয়ার জন্যই মিথ্যাচার করেছেন।

রংপুর সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা যাতে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে না পারে সেজন্য বাড়িতে বাড়িতে গিয়ে আওয়ামী সন্ত্রাসী ও পুলিশ ভয়ভীতি প্রদর্শন করছে।

More News from বাংলাদেশ

More News

Developed by: TechLoge

x